সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র সহায়তায় হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সারাদেশে করোনার ভয়াবহতা ছড়িয়ে পড়েছে। দেশের সবাই এই করোনা নিয়ে আতঙ্কিত। শঙ্কিত রয়েছে ভবিষ্যত নিয়েও। এই আতঙ্ক ও শঙ্কার মাঝেও সবকিছু উপেক্ষা করে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি সেবামূলক কাজ করে যাচ্ছে নিরলসভাবে।

এরই ধারাবাহিকতায় আজ ১৬ই জুলাই, ২০২০, বৃহস্পতিবার সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র সহায়তায় রাজধানীর মিরপুরের পূর্ব সেনপাড়া বস্তিতে হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার পরিচালক (মিডিয়া) জনাব খন্দকার আজিজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন সুমন মোহাম্মদ, নাঈম, রহিম, বিল্লাল, সালমা সহ সংস্থার অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য, এই দুর্যোগের মধ্যেই এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি বিভিন্ন সেবামূলক কাজ সারা দেশব্যাপী করে যাচ্ছে। কোভিড ১৯ তথা করোনার মহামারীতে এই চলমান কার্যক্রমটি সারা দেশব্যাপী পরিচালনা করছে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি।

এ বিষয়ে সংস্থার চেয়ারম্যান আনোয়ার -ই-তাসলিমা বলেন, আমরা সমাজের হত দরিদ্র লোকদের নিয়ে কাজ করে আসছি গত ৬বছর থেকে। করোনার মাঝে এই দরিদ্র লোকগুলো আরও সমস্যায় পড়ে গেছে। তাদের ঘরে খাবার নেই। আমার সংস্থা চেষ্টা করে যাচ্ছে তাদের জন্য কিছু করার। সবশেষে করোনা পরিস্থিতিতে সবাইকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন তিনি।

উক্ত সংবাদটি প্রকাশিত অন্যান্য পোর্টালের র্নিউজ লিংকগুলো :

                         ১. ক্রাইম বাংলা

                         ২. দৈনিক গণমাধ্যম

                         ৩. বাংলা সংবাদ ৭১

                          ৪. আজকের ঘটনা

                          ৫. সিএনএস বিডি ৭১

                           ৬. আমাদের সংবাদ

৭. সাইবার নিউজ ৭১ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *