আলোর মিছিল স্কুলের শিক্ষার্থীদের মাঝে সৃষ্টি হিউম্যান রাইটস’র উপহার বিতরণ

মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র অধীনে পরিচালিত “আলোর মিছিল স্কুল”এর শিক্ষার্থীদের মাঝে “খাদ্যসামগ্রী ও হাত ধোঁয়ার উপকরন” বিতরণ করা হয়েছে। করোনার মহামারীর ভয়াবহতা দেখছে সারা দেশ। দেশের সবাই এই করোনা নিয়ে আতঙ্কিত। শঙ্কিত রয়েছে ভবিষ্যত নিয়েও। এই আতঙ্ক ও শঙ্কার মাঝেও সবকিছু উপেক্ষা করে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি সেবামূলক কাজ করে যাচ্ছে নিরলসভাবে।

এরই ধারাবাহিকতায় আজ ১৩ জুন শনিবার সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি’র অধীনে পরিচালিত “আলোর মিছিল” স্কুলের রাজধানীর মিরপুরস্থ শাখায় শিক্ষার্থীদের মাঝে “খাদ্যসামগ্রী ও হাত ধোঁয়ার উপকরন” বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংস্থার পরিচালক (মিডিয়া) জনাব খন্দকার আজিজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন সুমন মোহাম্মদ, মোঃ জনি, লিয়াকত, নাঈম, রহিম, বিল্লাল, সালমা সহ সংস্থার অন্যান্য সদস্যরা।

উল্লেখ্য সমাজের পিছিয়ে পড়া অবহেলিত শিশুদের জন্য বিনামূল্যে শিক্ষার ব্যবস্থা করেছে মানবাধিকার সংস্থা ও এনজিও সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি। রাজধানীর মিরপুর ছাড়াও দেশের বিভিন্ন জেলায় তাদের এ শিক্ষা কার্যক্রম রয়েছে। এ বিষয়ে সংস্থার চেয়ারম্যান আনোয়ার -ই-তাসলিমা প্রথা বলেন, আমরা সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠী নিয়ে কাজ করি। তাদের সন্তানদেরও রয়েছে উন্নত শিক্ষার আকাঙ্খা। সে লক্ষ্যেই “আলোর মিছিল স্কুল” কাজ করে যাচ্ছে। আর বিশ্বের এই ক্রান্তিকালেও আমাদের স্বেচ্ছাসেবকরা তাদের পাশে থেকে সহায়তা করে যাচ্ছে। করোনা পরিস্থিতিতে সবাইকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *